Index Labels

রংপুরে চীনফেরত এক শিক্ষার্থী হাসপাতালে ভর্তি হয়েছেন

. . 1 comment:
 রংপুর মেডিক্যাল কলেজ
হাসপাতালে ভর্তি হয়েছেন চীনফেরত এক শিক্ষার্থী।
 শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ওই শিক্ষার্থীর নাম তাজদিদ হোসেন। তার বাড়ি নীলফামারী জেলার ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামে। তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বলে জানিয়েছেন রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক নুরন্নবী লাইজু।

জানা গেছে, তাজদিদ চীনের একটি বিশ্ববিদ্যালয়ের বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। তিনি ২৯ জানুয়ারি চীন থেকে নেপাল হয়ে বাংলাবান্ধা সীমান্ত দিয়ে বাংলাদেশে আসেন। এরপর থেকে বাসায় অবস্থান করছিলেন। সম্প্রতি জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেয় তার। স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েও সুস্থ না হওয়ায় শনিবার দুপুরে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এরপরই তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।
রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ নুরন্নবী লাইজু বলেন, ‘যেহেতু তাজদিদ চীন থেকে এসেছে, সে কারণে আমরা তাকে আইসোলেশন ওয়ার্ডে রেখেছি। তার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সে নতুন করোনা ভাইরাসে আক্রান্ত কিনা আমরা নিশ্চিত নই। তার রক্ত পরীক্ষার জন্য জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হবে।’

1 comment:

  1. করোনা: বিশ্বব্যাপী মৃত্যু ১ লাখ ৭০ হাজার ছাড়াল আরো জানতে
    https://www.gazipurkotha.com/করোনা-বিশ্বব্যাপী-মৃত্যু-১-লাখ-৭০-হাজার-ছাড়াল/21762

    ReplyDelete

RCN24BD.COM|Rangpur Crime News

Today News

Recent Posts Widget

ads

Ads By Amazon